Contact for queries :

চর্চা হবে অনলাইনে, যখন খুশি তখন

চর্চা হবে অনলাইনে, যখন খুশি তখন

চর্চা হবে অনলাইনে, যখন খুশি তখন

বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

সম্পূর্ণ বিনামূল্যে ২০০ জনকে অনলাইনে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ | বেকার সমস্যা দূরীকরণের অংশ হিসেবে ইশিখন দেশব্যাপী বিনামূল্যে ২০০ জনকে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। প্রতিষ্ঠানটি ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, ইথিক্যাল হ্যাকিংসহ প্রায় ৩০টি আইটি, ফ্রিল্যান্সিং ও স্কিল ডেভেলপমেন্ট ক্যাটেগরির উপর ৩ থেকে ৫ মাসব্যাপী প্রশিক্ষণ প্রদান করছে।

সূত্রঃ প্রথম আলো। প্রথম আলোর ওয়েবসাইট থেকে বিস্তারিত দেখতে এখানে যান: https://bit.ly/3bwK2r0

বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ | আপনার বাসায় ইন্টারনেটযুক্ত কম্পিউটার থাকলে দেশের যেকোন প্রান্ত থেকে যেকেউ ঘরে বসেই অনলাইন লাইভে এই কোর্স সম্পন্ন করার সুযোগ পাবেন। যাদের কম্পিউটার বা ইন্টারনেট নেই তারা নিকটস্থ ইশিখন নির্ধারিত এজেন্ট সেন্টারে গিয়ে কোর্সে অংশ নেওয়ার সুযোগ পাবেন। সারাদেশে ইশিখনের রয়েছে ৮০টিরও উপর এজেন্ট সেন্টার।

কোর্সগুলি সম্পন্ন করে শিক্ষার্থীরা বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে কাজ করে ইনকাম করতে পারবেন। অনলাইন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলির জন্য প্রতিষ্ঠানটির নির্ধারিত কোর্সের বাইরে রয়েছে ৭টি মার্কেটপ্লেসের উপর এক্সট্রা ফ্রিল্যান্সিং ক্লাস এবং প্রয়োজনীয় সাপোর্ট। অনলাইন মার্কেটপ্লেস ছাড়াও টপ শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তি ও বিভিন্ন আইটি কম্পানিতে চাকরির সুযোগ। এছাড়াও কোর্স শেষে সার্টিফিকেটও প্রদান করা হবে।

তবে বিনামূল্যে ফ্রিল্যান্সিং কোর্সে অংশগ্রহণের জন্য ৬০ নম্বরের একটি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষায় শীর্ষ ফলাফলকারী প্রথম ২০০ জন সম্পূর্ণ বিনামূল্যে প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পাবে। এছাড়াও ২০০ জন ছাড়াও ১ হাজার জন ইশিখনের ৭,৯৯০ টাকার কোর্স শুধুমাত্র ১৪৯০ থেকে ২৪৯০ টাকায় সম্পন্ন করার সুযোগ পাবেন।

পরীক্ষায় অংশগ্রহণের শেষ তারিখ: ১৫ ফেব্রুয়ারী রাত ১২টা।
ফলাফল: ১৬ ফেব্রুয়ারী।
ফলাফল পাওয়া যাবে: https://bit.ly/39lOyXu
পরীক্ষায় অংশ নিতে: https://bit.ly/39lOyXu
আরো বিস্তারিতঃ https://bit.ly/2w6CJWQ

আরো পড়ুন:

April 14, 2020

0 responses on "বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ"

Leave a Message

Your email address will not be published. Required fields are marked *

amarstudy.com_logo

কেন amarStudy.com?

amarStudy.com এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি বিভিন্ন বিষয়ের উপরে অসংখ্যা MCQ পাবেন এবং মডেল টেস্ট দিয়ে নিজেকে যাচাই করতে পারবেন। শুধু মডেল টেস্ট নয়, এখানে আপনি প্রতি মাসের সাম্প্রতিক ঘটনাবলি, বিভিন্ন শিক্ষামূলক ব্লগ এবং ইবুক পড়তে পারবেন। আমাদের সবথেকে বড় সুবিধা হলো এখানে আপনি পড়তে পারবেন, পড়া শেষ করে মডেল টেস্ট দিতে পারবেন এবং মডেল টেস্টের ফলাফল পেয়ে যাবেন সাথে সাথেই।

Who’s Online

There are no users currently online

Categories

top
error: Content is protected !!